মোঃ জয়নাল আবেদীন টুক্কু,নাইক্ষ্যংছড়ি :
রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা থেকে মাথাবিহীন আনুমানিক ৩৫ বছরের অজ্ঞাত এক ব্যক্তির গলা কাটা অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
(৯ জানুয়ারী) মঙ্গলবার বিকাল ৩টার দিকে নাইক্ষ্যংছড়ির সীমান্তর্তী কচ্ছপিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শহর আলীর চর নামক স্থানের মমতাজের ঘোনার আগর বাগানের তিলিশমা পাহাড়ের চূড়া থেকে এ লাশ উদ্ধার করা হয়। চৌকিদার আহাম্মদ উল্লাহর মাধ্যমে খবর পেয়ে গর্জনিয়া ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় মস্তকহীন গলিত এ লাশ। ঘটনাস্থল থেকে পুলিশ পরনের সাদা একটি শার্ট, সাদা চেকের লুঙ্গি ও কালো চেকের গামছা পড়া গলিত অনেকটা কঙ্কালের মত লাশটি উদ্ধার করে পুলিশ ফাঁড়ীতে নিয়ে আসে। এসময় একটু দুরে একটি বিষের বোতল (আসাথিয়ন ৫৭ ইসি) পওয়া যায়।
গর্জনিয়া পুলিশ ফাঁড়ী ইনচার্জ পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) কাজী আরিফ উদ্দিন জানান, কেবা কারা কেন হত্যা করা হয়েছে এমন তথ্য কেউ নিশ্চিত করতে পারেনি।  এখনো পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি।পুলিশ হত্যাকাণ্ডের কারণ উদঘাটন করা হবে বলে সাংবাদিকদের জানান।  ধারণা করা হচ্ছে অন্তত এক মাস আগে এ ঘটনা ঘটতে পারে। পুলিশ লাশটির সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার হাসপাতালের প্রেরণের প্রস্তুতি নিচ্ছে।